June 29, 2022

Knight TV

fight for justice

হাসপাতাল ছেড়েছেন ওবায়দুল কাদের

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মঙ্গলবার সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। ওবায়দুল কাদের শ্বাসকষ্ট ও হƒদরোগজনিত সমস্যা নিয়ে ৩১ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-এ ভর্তি হন। সেখানে তিনি ৪১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন ছিলেন।
ওবায়দুল কাদের কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরে তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। সিসিইউ থেকে তাকে গত শনিবার দুপুরে কেবিনে স্থানান্তরিত করা হয়।
মন্ত্রীকে মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হয়। বাসায় ফিরে যাওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়য়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবু নাসার রিজভীসহ আরো অনেকে।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী পরে সচিবালয়ে তার কার্যালয়ে সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন।