June 29, 2022

Knight TV

fight for justice

সুযোগ পাবেন ৫০ নতুন নির্মাতা

বিনোদন প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ১৪: ৪৩

নতুন নির্মাতার নাম শুনলেই পিছিয়ে পড়ে প্রযোজনা প্রতিষ্ঠান। নতুনদের দিয়ে কাজ করাটাকে ঝুঁকিপূর্ণ মনে করে তারা। প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইকে এদিক থেকে ব্যতিক্রমই বলতে হবে। নতুন নির্মাতাদের নিয়ে ৫০টি স্বল্পদৈর্ঘ্য বানানোর উদ্যোগটি নিয়েছে তারা।
গত ঈদে অভিনেতা ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মনোজ প্রামাণিকের ১৪ শিক্ষার্থীকে দিয়ে স্বল্পদৈর্ঘ্য বানিয়েছিল এই প্রযোজনা প্রতিষ্ঠান। ঈদের দিন থেকে ৭ দিনব্যাপী দীপ্ত টিভিতে দেখানো হয় ছবিগুলো। সেটায় বেশ সাড়া পেয়েছে তারা।
প্রতিষ্ঠানের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, ‘আমাদের নতুনেরা অনেক নতুন পরিকল্পনা নিয়ে ঘুরছেন। সেই প্রমাণ আমরা ইতিমধ্যে পেয়েছি। তাঁদের চিন্তাভাবনা অনেক ভালো। কিন্তু তাঁরা কাজের সুযোগ পাচ্ছেন না। তাঁরা গল্প দিলে ফিল্মের উপযোগী ৫০টি গল্প বাছাই করে কাজের সুযোগ দেওয়া হবে। বছরজুড়ে সিনেমাগুলো টেলিভিশন ও অনলাইনে প্রচারিত হবে।’
নতুন নির্মাতার পাশাপাশি স্বল্পদৈর্ঘ্যগুলোতে নতুন অভিনয়শিল্পীরা মূল চরিত্রে অভিনয়ের সুযোগ পাবেন। এর মধ্য দিয়ে নতুন নির্মাতা, অভিনয়শিল্পী ও কলাকুশলী তৈরি করতে চায় তারা। আগ্রহী তরুণেরা চাইলে info@alphaistuios.com ই-মেইল ঠিকানায় পাঠিয়ে দিতে পারেন গল্প ও নির্মাণ পরিকল্পনা।