June 27, 2022

Knight TV

fight for justice

শোক দিবস উপলক্ষে গাসিক মেয়রের শতাধিক গরু ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিনিধি ১৪ আগস্ট ২০২১,

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উদযাপনের জন্য শতাধিক গরু ও নগদ অর্থ বিতরণ করেছেন গাজীপুর সিটির মেয়র অ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলম।
শনিবার সকালে মেয়রের বাসভবনে দোয়া মাহফিলের মাধ্যমে গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রতিটি থানা ও ওয়ার্ড কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন ইয়াতিমখানা ও প্রতিবন্ধীদের প্রতিষ্ঠানের প্রতিনিধিদের কাছে জাতীয় শোক দিবসে তবারক বিতরণের জন্য একটি করে গরু ও নগদ ৫০ হাজার টাকা করে প্রদান করেন।
মেয়র অসুস্থ থাকায় গরু ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলীম উদ্দিন বুদ্দিন।
এ সময় মহানগর আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা ছাড়াও নগরির সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

শোক দিবসে ওয়ার্ড কাউন্সিলরের গরু ও ছাগল বিতরণঃ

এদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য গাজীপুর সিটি করপোরেশনের গাছা জোনের ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল-মামুন মন্ডল জাতীয় শোক দিবস উদযাপনের জন্য মহানগর আওয়ামী লীগের আটটি থানা কমিটিকে একটি করে গরু এবং গাছা জোনের সাতটি ওয়ার্ড কমিটিকে সাতটি গরু ছাড়াও ১৮টি খাসি বিতরণ করা হয়েছে।
শনিবার আনুষ্ঠানিকভাবে গাছা ইউপি চত্বর থেকে এসব গরু ও ছাগল সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ড কমিটির নেতাদের কাছে হস্তান্তর করা হয়।
এ সময় আব্দুল্লাহ আল-মামুন মন্ডল বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে গরুর পাশাপাশি ছাগলও বিতরণ করেছি। যাতে হিন্দুসহ অন্যান্য ধর্মাবলম্বীরাও শোক দিবসের অনুষ্ঠানে শরিক হতে পারেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: দেলোয়ার হোসেন।