June 29, 2022

Knight TV

fight for justice

রজনীগন্ধায় থাকছেন পরীমনি

নায়িকা পরীমণিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টিন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়েছে। সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। যেহেতু তিনি ডিভিশনপ্রাপ্ত হননি তাই কোয়ারেন্টিন সময় পার হওয়ার পর তাকে অন্য বিচারধীন সাধারণ বন্দির সঙ্গেই রাখা হবে।

পরীমনির জামিন আবেদন নামঞ্জুর হলে আইনজীবী পরীমনিকে কারাগারে ডিভিশন প্রদানের আদেশ চেয়ে একটি আবেদন করে বলেন, তিনি একজন আন্তর্জাতিকমানের নায়িকা। ফোর্বস ম্যাগাজিনে তার নাম এসেছে। সামাজিক অবস্থান বিবেচনায় তাকে কারাগারে ডিভিশনের আদেশ প্রদানের আবেদন জানাচ্ছি।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষে আইনজীবী আবদুল্লাহ আবু বলেন, ডিভিশনের বিষয়টি কারাবিধিতে আছে, কারা কর্তৃপক্ষ কারাবিধি দেখে ব্যবস্থা নিতে পারে। এর পর বিচারক পরিমনির আইনজীবীর কাছে ডিভিশনের বিধান জানতে চান। আইনজীবী বলেন, পরিমনির সামাজিক অবস্থান বিবেচনায় ডিভিশন পারেন। এর পর বিচারক কারাবিধি অনুযায়ী ডিভিশনের বিষয়ে কারা কর্তৃপক্ষকে ব্যবস্থা গ্রহণের আদেশ দেবেন বলে জানান।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে প্রিজনভ্যানে করে তাকে কারাগারে নেওয়া হয়। কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলসুপার (অতিরিক্ত দায়িত্ব) আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেন।