June 29, 2022

Knight TV

fight for justice

মাদারীপুরে বাবা-ছেলেকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

প্রতিনিধিমাদারীপুর
প্রকাশ: ৩০ জুলাই ২০২১, ১৪: ১৫

মাদারীপুরের কালকিনি উপজেলায় ঘরে ঢুকে ঘুমন্ত বাবা-ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পা বিচ্ছিন্ন হওয়া মিরাজের ভাই কবির খাঁ বাদী হয়ে থানায় মামলাটি করেন। এতে আপাং কাজীসহ ৩৫ জনের নামে ও অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর এলাকায় কবির খাঁর পরিবারের সঙ্গে একই এলাকার আপাং কাজীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত বুধবার বিকেলে বাবা মিরাজ খাঁকে নিয়ে নাজমুল খাঁ মৌলভীকান্দি গ্রামে তাঁর শ্বশুর আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। রাতের খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে একদল দুর্বৃত্ত। এ সময় মিরাজ ও তাঁর ছেলে নাজমুলকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কোপাতে থাকে। মিরাজের বাঁ পাঁ হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্বজনেরা তাঁদের প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ভোরে আশঙ্কাজনক অবস্থায় বাবা ও ছেলেকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।
এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইশতিয়াক আসফাক মুঠোফোনে বলেন, রাত সাড়ে ১১টার দিকে মিরাজের ভাই কবির বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে। মূল আসামিরা কেউ এলাকায় নেই। ঘটনার পর থেকে তাঁরা সবাই পলাতক।