June 29, 2022

Knight TV

fight for justice

পুলিশের পোশাক খুলে নেওয়ার’ হুমকি দেওয়া ছাত্রদল নেতা গ্রেফতার

❏ রবিবার, আগস্ট ২২, ২০২১ ☵

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ আগস্ট) রাতে রাজধানীর বাংলামোটর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সম্প্রতি রনি ‘পুলিশের পোশাক খুলে নেওয়ার’ হুমকি দিয়ে আলোচনায় আসেন।

মশিউর রহমান রনির ভাই রানা বলেন, রনিকে ঢাকার বাংলামোটর এলাকা থেকে আটক করেছে পুলিশ। কী কারণে কোন মামলায় তাকে আটক করেছে জানা নেই। তার বিরুদ্ধে সব মামলায় সে জামিনে রয়েছে।

জানতে চাইলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, রনির বিরুদ্ধে বেশকিছু অভিযোগ রয়েছে। সে একাধিক মামলার আসামি। ওইসব মামলায় রনিকে গ্রেফতার করা হয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় গ্রেফতারের পর তাকে ফতুল্লা থানায় আনা হয়েছে। সেই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে গত ১৭ আগস্ট খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় আয়োজিত মিলাদ মাহফিলে বক্তব্য দিতে গিয়ে রনি বলেছিলেন, আজকে (মঙ্গলবার) ঢাকার কর্মসূচিতে পুলিশ বিনা উসকানিতে হামলা করেছে। আমি জানি না পুলিশ কাদের লোক। তারা কি সাধারণ জনগণের নাকি একক শেখ হাসিনার? আমি বলে দিতে চাই যদি একক শেখ হাসিনার লোক হয়ে থাকেন, আপনারা যে পোশাক পরিধান করেন সেটা জনগণের ট্যাক্সের টাকায় কেনা। যদি ছাত্রদল চিন্তা করে, তারেক রহমান চিন্তা করে, পুলিশের সেই পোশাক খুলে ফেলবে। সেটা আমাদের ওয়ান টু-র ব্যাপার মাত্র। ছাত্রদল পুলিশকে প্রতিহত করবে।

তার এই বক্তব্যের পর নারায়ণগঞ্জ জুড়ে আলোচনার সৃষ্টি হয়।