June 26, 2022

Knight TV

fight for justice

নারী চিকিৎসককে পিটিয়ে আহত

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারি বাসভবনের একটি ফ্ল্যাটে গত ১১ আগষ্ট বুধবার ভোর রাতে জানালার গ্রিল কেটে ঢুকে চিকিৎসককে পিটিয়ে আহত করে চুরির ঘটনা ঘটেছে।

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারি বাসভবনের একটি ফ্ল্যাটে জানালার গ্রিল কেটে ঢুকে একজন চিকিৎসককে পিটিয়ে আহত করে চুরির ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৫টি মোবাইল, ২টি হ্যাক্সো ব্লেড, ৩ হাজার টাকা, ৪৬টি বিভিন্ন কোম্পানীর সিম, ২৫টি মোবাইল চার্জার উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মো: আবু হানিফ (৩৫) খুলনা জেলার মাওলার বাড়ি মোড় পশ্চিম টুটপাড়া গ্রামের আব্দুর রহমান পেয়াদার পুত্র ও মো: আব্দুল করিম মোল্লা (২৫) বরগুনা জেলার আঙ্গারপাড়া গ্রামের মৃত আমির চৌকিদারের পুত্র।

আজ বৃহষ্পতিবার (১৯ আগষ্ট) দুপুরে পিরোজপুর সদর থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো বলেন, আমরা আসামী আবু হানিফকে খুলনা জেলার টুটপাড়া এলাকা থেকে ১৬ আগষ্ট গ্রেপ্তারের পর তার দেয়া তথ্য থেকে আব্দুল করিমকে বরগুনা জেলার আঙ্গারখালী গ্রামের চান্দুখালী বাজার থেকে ১৭ আগষ্ট গ্রেপ্তার করা হয়। তাদের নামে ডাকাতি, খুন ও অস্ত্র মামলার একাধিক মামলা রয়েছে। তাদের গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার খান্দার খাইরুল হাসান, সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো. মাসুদুজ্জামানসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।