June 27, 2022

Knight TV

fight for justice

দীর্ঘ ২১ বছরের পথ চলার ইতি টানছেন ।

পুরো নাম লিওনেল আন্দ্রেস মেসি। ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন এই তারকা। স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় নাম লিখিয়েছিলেন দুই দশকেরও বেশি সময় আগে। অবশেষে প্রাণের ক্লাবটি ছেড়ে চলে যাচ্ছেন মেসি।

২০২১-২২ ফুটবল মৌসুমে আর বার্সেলোনার জার্সিতে দেখা যাবে না এই ফুটবল জাদুকরকে। চলতি বছরের জুনে ক্লাবের সঙ্গে থাকা সবশেষ চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে। কিন্তু অর্থনৈতিক জটিলতার কারণে নতুন চুক্তিতে ফেরা হলো না বার্সেলোনা ও মেসির।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় মধ্যরাতে এক আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে মেসির সঙ্গে দীর্ঘ ২১ বছরের পথ চলার ইতি টানছেন বলে খবর জানিয়েছে বার্সেলোনা।

মেসির এই বিদায়ের বিবৃতিতে কি লিখেছে বার্সেলোনা-

ক্লাব (বার্সেলোনা) এবং খেলোয়াড় (মেসি) একটি সমঝোতায় পৌঁছানোর পর, আজই (বৃহস্পতিবার) তাদের নতুন চুক্তি সাক্ষরের সবকিছু প্রায় চূড়ান্তই ছিল। কিন্তু অর্থনৈতিক ও কাঠামোগত কিছু বাধার কারণে এটি সম্ভব হচ্ছে না।

স্প্যানিশ লিগের কিছু নিয়মের কারণে এ চুক্তি সাক্ষর করা যাচ্ছে না। যার ফলে মেসি আর বার্সেলোনায় থাকছেন না। দুই পক্ষই এতে গভীরভাবে দুঃখপ্রকাশ করছে। কেননা শেষ পর্যন্ত তাদের ইচ্ছা পূরণ হলো না।

এফসি বার্সেলোনার হয়ে অসামান্য অবদান রাখায় মেসির প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছে ক্লাব। পাশাপাশি তার পরবর্তী পেশাদার ও ব্যক্তিগত জীবনের জন্যও শুভকামনা জানাচ্ছে বার্সেলোনা।