June 29, 2022

Knight TV

fight for justice

দল নিয়ে জিম্বাবুয়ের লুকোচুরি, বিস্মিত তামিম

  • বৃহস্পতিবার,১৫ জুলাই ২০২১

একমাত্র টেস্টের দল বেশ আগেভাগেই ঘোষণা করেছিল জিম্বাবুয়ে। তবে ওয়ানডে বা টি-টোয়েন্টি সিরিজের দল এখনো ঘোষণা করেনি তারা। এমনকি বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের অধিনায়কত্ব করবেন কে, জানা যায়নি এখনও।

ম্যাচের আগেরদিন ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে নিজের বিস্ময় লুকাতে পারেননি তামিম। তিনি বলেন, আমরা এখনো জানি না, কার সঙ্গে খেলছি। মুহূর্তে আমি বলতে পারছি না, আমি কাদের বিপক্ষে মাঠে নামব। ম্যাচ শুরুর ২৪ ঘণ্টারও কম সময় আছে, আমরা এখনো দলের কথা জানি না।

তামিমের জিম্বাবুয়ের ব্যাপারটাকে ‘আজব’ বলে মনে হচ্ছে । এ ব্যাপারে তিনি বলেন, এটা আমার কাছে আজব লেগেছে। ২৪ ঘণ্টাও বাকি নেই। সাধারণত এই সময়ে টিম মিটিং, ব্যাটিং মিটিং, বোলিং মিটিং করে। দলই যদি না জানেন কি নিয়ে ব্যাটিং করবেন! এটা অবাক করার মত।

তামিমের ভাষ্যে, তাদের খেলায় অংশ নেয়া নিয়ে আসলে আমাদের কিছু বলার নেই। কিন্তু যতটুকু জানি কোনও খেলোয়াড় যদি খেলতে হয় আমরা যে হোটেলে আছি সে হোটেলে ১০ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। আমি এখনও পর্যন্ত তাদেরকে দেখিনি এখানে। এটা আসলে জিম্বাবুয়ে ক্রিকেট আমাদের তরফ থেকে যে কোভিড প্রোটোকল পরিচালনা করে তারা ভালো বলতে পারবে।