June 29, 2022

Knight TV

fight for justice

ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কা, ৬ জনের মৃত্যু

১৫ আগস্ট, ২০২১ |

ময়মনসিংহের ত্রিশালে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাস ধাক্কা দেওয়ার ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঘটনাস্থলেই মারা যান তিনজন। পরে ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পর দুইজন ও চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ২৫ জন।

ত্রিশাল থানা, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড় পুকুর পাড় এলাকায় ময়মনসিংহগামী সিমেন্টভর্তি বিকল অবস্থায় দাড়িয়ে থাকা একটি ট্রাককে ময়মনসিংহের হালুঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হয়। পরে ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পর দুইজন ও শনিবার দিবাগত মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হয়।

ত্রিশাল ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের পরিমাণ বাড়তে পারে ধারণা করা হচ্ছে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, তিনজনের মরদেহ ত্রিশাল থানায় ও অন্য তিনদিনের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। তারা হলেন, সে ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের কালির বাজার এলাকার বাসিন্দা শহিদুল ইসলাম (৪৫)। সে ভালুকা স্কয়ার মাস্টার বাড়ি রিদিশা টেক্সটাইল মিলে লোডার পদে কর্মরত ছিল। ময়মনসিংহ সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের পাড়াইল গ্রামের বাসিন্দা কামাল উদ্দিন (৫০)। হালুয়াঘাট উপজেলার বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা স্বাধীন (২২), হালুয়াঘাট উপজেলার পুর্ব নড়াইল গ্রামের বাসিন্দা নুরুল হক (৪৫)। হালুয়াঘাট উপজেলার রঘুনাথ পুর এলাকার বাসিন্দা রিফাত (২৮) এবং ময়মনসিংহ শহরের কৃষ্টপুর এলাকার বাসিন্দা আব্দুল হান্নান (৪১)।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে আহত অবস্থায় প্রায় ২৫ জনকে আনা হয়েছিলো। তাদের মধ্যে তিনজন মারা গেছেন।

ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার হেলিম মিয়া বলে, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট কাজ করে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে এবং তিনটি মরদেহ ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।