June 29, 2022

Knight TV

fight for justice

খোলামেলা পোশাকে ঝড় তোলে ইনস্টাগ্রামে

দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন ইলিয়ানা ডি’ক্রুজ। ইলিয়ানা সমুদ্র কন্যা, না সমুদ্র ইলিয়ানার প্রেমে মজে, ছবি দেখে সত্যিই প্রশ্ন জাগে!। ঘুরিয়ে ফিরিয়ে নিজেকে তিনি সঁপে দেন সাগরের লোনা জলে। সাগরের খোলা প্রকৃতির বুকে তার খোলামেলা পোশাকে সঙ্গে সঙ্গে ঝড় তোলে ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ভিটামিন সি এর খোঁজে। ইলিয়ানা কতটা ভিটামিন পেলেন তা তিনিই জানেন, তবে তার ছবি দেখে নেটিজেনরা যে এনার্জি সংগ্রহ করে নিলেন, সে বিষয়ে কোনও সন্দেহই নেই।

ইলিয়ানা ভক্তরা বলছেন, ভিটামিন সি শুধু নয়, পোশাকের যে পছন্দ সেটাও অন্য কোনও অভিনেত্রীদের জন্য ইর্ষানীয়। তবে সাগরের লোনা জলে ভিটামিন সি পাওয়ার সঙ্গে সঙ্গে একটা বিশেষ মুহূর্তও পাওয়া যায়।

ইলিয়ানাকে শেষ দেখা গেছে কমেডি ছবি পাগলা পান্তি-তে। ছবিতে তার সহ অভিনেতা জন আব্রাহাম, অনিল কাপুর, ঊর্বশী রওতেলা, আর্শাস ওয়ার্সি প্রমুখ। বরফি ছবি দিয়ে ইলিয়ানার যাত্রা শুরু। ঝুলিতে ফাটা পোস্টার নিকলা হিরো, রুস্তম, হ্যাপি এন্ডিং-র মতো জনপ্রিয় ছবি। তার আগামী ছবি ‘দ্য বিগ বুল’। অভিষেক বচ্চনের সঙ্গে ইলিয়ানাকে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ছবির পরিচালক কুকি গুলাটি। প্রযোজক অজয় দেবগন।