June 29, 2022

Knight TV

fight for justice

কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ ৫ জন দগ্ধ

  • শুক্রবার,  ১৬জুলাই , ২০২১ 

রাজধানীর দক্ষিন কেরানীগঞ্জের রিভারভিউয়ের বীর বাঘৈর এলাকায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুনে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছে। দগ্ধদের সবারই অবস্থা আশঙ্কাজনক।বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

১৫জুলাই স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। রাত ১০টায় দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়।

দগ্ধরা হলো, রাজু আহমেদ (২৮) , দুই মেয়ে জান্নাত (), রোজা(), রাজুর বোন শারমিন আক্তার (২৪) দগ্ধ শারমিনের কাকাতো ভাই হাবিবুর রহমান হাবিব (১৯)

হাসপাতালে নিয়ে আসা হাবিবের বাবা মোতালেব জানান, রাতে রাজু খাবার গরম করতে গেলে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ছড়িয়ে পড়ে এবং তারা দগ্ধ হন। নদক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এলাকার সিরাজ মিয়ার ছেলে রাজু মিয়া তার বাড়ির পাশে একটি ঘরে বন্ধুদের জন্য গ্যাস সিলিন্ডারের চুলায় মুরগি ফ্রাই করতে গিয়ে দুবার চুলা বন্ধ হয়ে যায়। তৃতীয় বার মুন্না ও রাজু চুলা জ্বালাতে গেলে মুহুর্তেই সিলিন্ডারটি বিস্ফারিত হয়  তারাসএবংহ পরিবারের আরও তিন সদস্য দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, দগ্ধদের শরীরের রাজু আহমেদ(২৮) ৩০ শতাংশ জান্নাত () ২৬ শতাংশ রোজা() ৪৬ শতাংশ শারমিন আক্তার (২৪) ১০ শতাংশ, হাবিবুর রহমান হাবিব (১৯)৩০ শতাংশ