June 29, 2022

Knight TV

fight for justice

এবার সিনেমায় রোনালদো!

পর্তুগালের যুবরাজ বলা হয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ফুটবল পায়ে তিনি যেন এক ক্ষুধার্ত বাঘ। গোলের জন্য ক্ষিপ্রতায়, হিংস্রতায় ৯০ মিনিটের খেলাটাকে দারুণ এক উত্তেজনায় মাতিয়ে রাখেন। মন্ত্রমুগ্ধের মতো তাকে দেখেন ভক্তরা। কখনো কখনো বিপক্ষ দলের খেলোয়ারেরাও মুগ্ধ হয়ে তাকিয়ে থাকেন।

৩৪ বছর বয়সী এই তারকা ফুটবলারের অবসর নিয়ে আজকাল কথা হয়। হয়তো হুট করেই একদিন সত্যি সত্যি ঘোষণাটা দিয়ে বসবেন, ফুটবল খেলবেন না আর। সেই ঘোষণা ফুটবল বিশ্বের জন্য হবে বেদনার, বিষাদের।

তবে ভক্ত-অনুরাগীদের কাছ থেকে দূরে সরে যেতে চান না তিনি। সেজন্য তার ইচ্ছে অবসরের পর হলিউডের সিনেমায় অভিনয় করবেন। সম্প্রতি দুবাই ইন্টারন্যাশনাল স্পোর্টস কনফারেন্সে এমন ইচ্ছের কথাই জানালেন রোনালদো।

সিএনএন’র এক প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদো আরও ৫০ বছর বাঁচতে চান। কারণ নতুন চ্যালেঞ্জ গ্রহণ ও নতুন কিছু শিখতে তার ভালো লাগে। ফুটবল থেকে অবসরে যাওয়ার পর নিজেকে গুটিয়ে নিতে চান না তিনি। বেশ কিছু পরিকল্পনা আছে তার।

শেষ করতে চান নিজের পড়াশোনা। সেই সঙ্গে নতুন চ্যালেঞ্জের জন্য হলিউডের সিনেমাতেও অভিনয় করতেও রাজি এই বিশ্বসেরা ফুটবালার।

তিনি মনে করেন বেশ কিছু বিজ্ঞাপনে অংশ নিয়ে অভিনয়ের প্রতি তার একটা ভালো লাগা তৈরি হয়েছে। শুধু তাই নয়, অভিনয়টাকে তিনি খুব সহজে রপ্ত করতে পারবেন বলেও ধারনা তার।